× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যা মামলায় ২ জন গ্রেপ্তার

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২২

ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ভোররাতে ফরিদপুরের সালতা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো-মামলার প্রধান আসামি শহরের কালিকাপুর এলাকার আব্দুল গফুরের ছেলে লিয়ন হোসেন (১৮) ও ২য় আসামি একই এলাকার মৃত রফিউদ্দিনের ছেলে সুমন হোসেন (১৮)। ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, সিফাত হত্যা মামলার প্রধান আসামি লিয়ন ও দ্বিতীয় আসামি সুমন ফরিদপুরের সালতা এলাকায় অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে সোমবার সকালে তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের মডার্ন মোড় এলাকা থেকে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।
উল্লেখ্য, গত শনিবার সকালে শহরের কালিকাপুর মোড়ে বন্ধুদের সঙ্গে বসে ছিল শহরের উজির আলী স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র সিফাত। এসময় পূর্ব শত্রুতার জের ধরে লিয়ন, সুমনসহ আরো ২ জন সিফাতের বন্ধু মাহীর ওপর হামলা চালায়। এসময় সিফাত তাদের বাধা দিলে সিফাতকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।
সেখান থেকে সিফাত ও মাহীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিফাতকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় ওইদিন নিহতের পিতা মনোয়ার মিয়া বাদী হয়ে লিওন ও সুমনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর