× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচনী তফসিল ঘোষণা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২৩

সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের দ্বিবার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০শে নভেম্বর নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সোমবার সন্ধ্যায় নগরীর পূর্ব শাহী ঈদগায় জেলা ট্রাক মালিক গ্রুপের বর্ধিত সভায় এ তফসিল ঘোষণা করা হয়। জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যকরি সভাপতি আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পুলক কবির চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  গ্রুপের উপদেষ্টা, সিলেট  জেলা বারের বিভাগীয় স্পেশাল পিপি সিনিয়র এডভোকেট শাহ মো. মোশাহিদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ট্রাক মালিক গ্রুপের উপদেষ্টা এডভোকেট আতিকুর রহমান সাবু। সভায় সর্বসম্মতিক্রমে গ্রুপের ২০১৯-২০২১ সেশনের নতুন কমিটি গঠনের লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রধান উপদেষ্টা এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপদেষ্টা সিনিয়র এডভোকেট শাহ মো. মোশাহিদ আলীকে কো-চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করা হয়। এছাড়া, এডভোকেট আতিকুর রহমান সাবু, এডভোকেট মিছবাউর রহমান আলম ও এডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিনকে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনোনীত করা হয়।  পরবর্তীতে নির্বাচন পরিচালনা কমিটি আলোচনাক্রমে ২০১৯-২১ইং সেশনে সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচনী তফসিল ঘোষণা করেন।
ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২০শে নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২১শে নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রয়, ২২শে নভেম্বর মনোনয়নপত্র দাখিল, ২৩শে নভেম্বর নির্বাচন কমিশন কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ২৫শে নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ৩০শে নভেম্বর শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরীর সুবহানীঘাটস্থ হোটেল ভ্যালি গার্ডেনে নির্বাচনের ভোট গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে জানানো হয়, নির্বাচন সংক্রান্ত যাবতীয় কার্যক্রম হুমায়ুন রশিদ চত্বরের রিয়াজ ম্যানশনস্থ সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যালয় থেকে পরিচালনা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর