× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

শায়েস্তাগঞ্জে পিয়াজের দোকানে অভিযান

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি | ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২৪

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর শহরে পিয়াজের দোকানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় দু’টি দোকানকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং বেশ কয়েকটি পিয়াজের গুদাম তল্লাশি করা হয়। রোববার বিকাল ৪টায় অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার এ জরিমানা আদায় করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, অভিযান পরিচালনাকালে স্টেশন রোডের বিপ্লব পালের দোকানে অ্যামোনিয়া কেমিক্যাল পাওয়ায় ২ হাজার টাকা ও প্রেস ক্লাব রোডে আবিদুর রহমানের দোকানে পিয়াজের মূল্য তালিকা না থাকায় ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই দিনে দাউদনগর বাজার রেল গেটের উভয় পাশে ৬টি দোকান থাকায় সড়কে চলাচলরত চালকরা ট্রেনের আসা-যাওয়া দেখতে পারেন না। তাই দুর্ঘটনা এড়াতে দোকানগুলো উচ্ছেদ করা হয়েছে। গত ১২ই নভেম্বর নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান শায়েস্তাগঞ্জে জেএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান। এ সময় রেল গেট এলাকায় অবৈধ দোকান মালিকদের নিজ দায়িত্বে সরে যাওয়ার নির্দেশ দেন।
পরে ডিসির নির্দেশ পেয়ে রোববার অভিযানে নামেন ইউএনও। ভোজ্য পণ্য ভেজালমুক্ত ও বাজার স্থিতিশীল রাখার স্বার্থে প্রতিদিন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর