× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

আবুধাবিতে বিরল ফল ‘বাংলা টাইগার্সের’

খেলা

স্পোর্টস ডেস্ক | ২০ নভেম্বর ২০১৯, বুধবার, ৯:০১

ক্রিকেট ম্যাচে একটি দল সম্ভাব্য তিনটি ফল পেতে পারে- জয়, হার, টাই। আর আত্মপ্রকাশের পর শুরুর তিন ম্যাচেই এই ফলাফল দেখলো বাংলা টাইগার্স। এবারের টি-টেন লীগের তৃতীয় আসরে ‘ই’ গ্রুপে তিন ম্যাচ খেলেছে বাংলা টাইগার্স। আবুধাবিতে নিজেদের প্রথম ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটরসের কাছে হেরেছিল তারা। পরের ম্যাচে জয় দেখে কর্ণাটক টাস্কার্সের বিপক্ষে। আর সোমবার রাতে গ্রুপপর্বে শেষ ম্যাচে দিল্লি বুলসের সঙ্গে ‘টাই’ করে বাংলাদেশি মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। দুই দলেরই ইনিংস শেষ হয় ১০ ওভারে ১০৮ রানে।
আবুধাবির শেখ জায়েদ মাঠে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে বাংলা টাইগার্স ৭ উইকেটে তোলে ১০৮ রান। দলের পক্ষে রাইলি রুশো ১৬ বলে ২৭, টিম মুরস ১৩ বলে ২২ ও ডেভিড ভিসা করেন ১০ বলে ২০ রান।
জবাবে ব্যাট করতে নামা দিল্লি বুলসের ওপেনার কুসাল পেরেরা ১৮ বলে ৪৩ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলীয় ৬২ রানে আউট হন। তখন জয়ের জন্য ৩১ বলে ৪৭ রান করতে হতো দিল্লিকে। বাংলা টাইগার্সের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৯ ওভার শেষে দিল্লির সংগ্রহ দাঁড়ায় ৯২ রান। শেষ ওভারে ১৭ রান প্রয়োজন ছিল দিল্লির। এউইন মরগান ১৬ রান তুলতে পারেন ভিসার শেষ ওভার থেকে। টাই হয় ম্যাচ।  দিল্লীর পক্ষে মরগান ১৫ বলে ২৭ রানে অপরাজিত থাকেন। ‘ই’ গ্রুপ থেকে সমান পয়েন্ট সংগ্রহ ডেকান গ্লাডিয়েটর্স ও বাংলা টাইগার্সের। নেট রানরেটে এগিয়ে থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয় ডেকান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর