× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

পচেত্তিনোকে বরখাস্ত করলো টটেনহাম, নতুন কোচ মরিনহো

খেলা

স্পোর্টস ডেস্ক | ২০ নভেম্বর ২০১৯, বুধবার, ১১:৫৯

মাউরিসিও পচেত্তিনোকে কোচের পদ থেকে সরিয়ে দিলো টটেনহাম হটস্পার। নতুন কোচ হিসেবে স্পাররা নিয়োগ দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির সাবেক ম্যানেজার হোসে মরিনহোকে। এক বিবৃতিতে মরিনহোও নিশ্চিত করেছেন বিষয়টি।

গত প্রিমিয়ার লীগে চতুর্থ স্থানে থাকা টটেনহাম এবারো বাজে শুরু করেছে। ৯ই নভেম্বর প্রিমিয়ার লীগের ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের সঙ্গে ১-১ গোলে ড্র করে দলটি। এরফলে চলতি প্রিমিয়ার লীগে ১২ ম্যাচে ৩ জয়ের পাশাপাশি ৫ ড্র ও ৪ হারে মাত্র ১৪ পয়েন্ট দখল করেছে দলটি। তালিকার ১৪তম স্থানে আছে টটেনহাম। এরফলে ৪৭ বছর বয়সী এই কোচকে সরিয়ে দিয়েছে স্পারস কর্তৃপক্ষ। স্পারস চেয়ারম্যান  ড্যানিয়েল লেভি বলেন, ‘এটা আমাদের জন্য কঠিন সিদ্ধান্ত ছিল।
এই পরিবর্তন আমরা হঠাৎ করে নেই নি। টটেনহামের গত মৌসুমের ফলাফল ও এবারের বাজে শুরু আমাদের হতাশ করেছে। মাউরিসিও আমাদের অনেক স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছে। তবে ক্লাবের ভালোর জন্য আমরা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।’ ২০১৪ সালের মে মাসে পচেত্তিনো টটেনহামের দায়িত্ব পান। গত মৌসুমে তার অধীনে চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে উঠে স্পারসরা। যেখানে লিভারপুলের কাছে ২-০ গোলে হেরে যায় টটেনহাম। পচেত্তিনোর পাশাপাশি তার সহকারি আর্জেন্টাইন জেসুস পেরেজ, মিগুয়েল ডি’আগোস্তিনো ও অ্যান্টনি জিমেনেজও ক্লাব ছেড়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর