× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

ইডেন টেস্ট থেকে ছিটকে গেলেন সাইফ হাসান

খেলা

স্পোর্টস রিপোর্টার, কালকাতা (ভারত) থেকে | ২০ নভেম্বর ২০১৯, বুধবার, ১২:৪৯

আন্তর্জাতিক অঙ্গনে এখনো অভিষেক হয়নি তরুণ ব্যাটসম্যান সাইফ হাসানের। ইডেনে গোলাপি বলের দিবারাত্রির টেস্টে স্বপ্ন পূরণের অপেক্ষায় ছিলেন। তবে সাইফের পথে বাধা হয়ে দাঁড়ালো ইনজুরি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আজ নিশ্চিত করেছে টেস্টে খেলছেন না সাইফ। ২২শে নভেম্বর শুরু হবে ইডেন টেস্ট।

২১ বছর বয়সী সাইফ প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৭ ম্যাচে প্রায় ৪৬ গড়ে রান করেছেন। লিস্ট ‘এ’ তেও তার গড় ৪২.৮। ভারতে উড়াল দেয়ার আগে জাতীয় ক্রিকেট লীগে ডাবল সেঞ্চুরি হাঁকান সাইফ। ঢাকা বিভাগের হয়ে রংপুর বিভাগের বিপক্ষে অপরাজিত থাকেন ২২০ রানে।
এছাড়া ঘরের মাঠে শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে ১১৭ রানের ইনিংস খেলেন এই ডানহাতি।

ইন্দোরে প্রথম টেস্টে দুই ইনিংসেই ব্যর্থ হয় বাংলাদেশি ওপেনাররা। উভয় ইনিংসেই ৬ রান করে আউট হন সাদমান ইসলাম-ইমরুল কায়েস। সেই টেস্টেই মেহেদী হাসান মিরাজের বদলি হিসেবে ফিল্ডিংয়ে নামেন সাইফ। ম্যাচে স্লিপে ফিল্ডিং করার সময় চেতেশ্বর পূজারার ক্যাচ ধরতে গিয়ে  ডানহাতের কনিষ্ঠ আঙুলে চোট পান। ওই আঙুল ভেঙে গেছে তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর