× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে লিখন, কোচ পল নিক্সন

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৩

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) অবশেষে দল পেলেন জুবায়ের হোসেন লিখন। গতবারের মতো এবারো অবিক্রীত থাকার হতাশায় ভুগতে হয়নি তাকে। গতকাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলে ভিড়িয়েছে এই লেগ স্পিনারকে। আর ইংল্যান্ডের সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান পল নিক্সনকে হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দলটি। আসন্ন বিপিএলে প্রতিটি দলে লেগস্পিনার থাকা বাধ্যতামূলক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ১৭ নভেম্বর অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে ‘ডি’ ক্যাটাগরিতে থাকা এই ক্রিকেটার ছিলেন উপেক্ষিত। অবশেষে তিন দিন পর মাহমুদউল্লাহ, গেইলের দলে সুযোগ পেলেন তিনি। কোটার ১১তম ক্রিকেটার হিসেবে চ্যালেঞ্জার্সের সঙ্গে যোগ দিয়েছেন এ লেগি।
এদিকে ডিসেম্বরের শুরুতে ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে যোগ দিবেন কোচ নিক্সন। ২০১১ সালে ক্রিকেট থেকে অবসর নেয়া নিক্সনের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কোচিং ক্যারিয়ার সমৃদ্ধ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ-সিপিএলে জ্যামাইকা তালাওয়াসকে টানা ২ শিরোপা জিতিয়েছেন। নিক্সন বোলিং কোচ হিসেবে পাবেন আরেক ইংলিশ ক্রিকেটার কবির আলিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর