× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

এইচআইভি আক্রান্ত শিশুদের সঙ্গে বিরাট

খেলা

স্পোর্টস রিপোর্টার, কলকাতা (ভারত) থেকে | ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৯

সকাল ৭ টায় কলকতার হোটেল ছেড়ে বেরিয়ে পড়লেন বিরাট কোহলি। তার সঙ্গে নেই ভারতীয় দল। আছেন শুধু কয়েকজন নিরাপত্তারক্ষী। তারা যাত্রা করলেন কলকাতার পাশের শহর বারইপুর। যেখানে আনন্দ আশ্রমে আছে অনেক এইচআইভি আক্রান্ত শিশু। বেশ কিছু দিন আগে তিনি কথা দিয়েছিলেন আশ্রমে আসবেন শিশুদের জন্য শান্তাক্লোজ সেজে। বিরাট তা ভোলেননি। সঙ্গে নিয়ে গেছেন ব্যাট, বল, পুতুল, উড়োজাহাজ সহ বিভিন্ন খেলনা।
সেখানে লাল রংয়ের গাউন পড়েছেন। বাচ্চারা তাকে শান্তাভেবে চেয়েছেন নানা উপহারও। বিরাটও সেই সব উপহার নিজের ঝুলি থেকে বের করে দিয়েছেন। যা পেয়ে দারুণ খুশিতে সময় কেটেছে জন্মসূত্রে মরণব্যাধি এইচআইভি আক্রান্ত শিশুরা। প্রায় ৩ ঘন্টা তিনি সময় দিয়েছেন শিশুদের। তুলেছেন ছবি ও খেয়েছেন তাদের দেয়া খাবারও। কলকাতায় বাংলাদেশের বিপক্ষে গোলাপি বলের ঐতিহাসিক টেস্ট খেলতে এসে স্থাপন করেছেন মানবিকতার দারুণ এক উদহারণ। যা পুরোটাই ছিল চুপিসারে। যদিও শেষ পর্যন্ত ক্যামেরা এড়াতে পারেননি তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর