× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
বাবরি মসজিদ নিয়ে রায়

সুপ্রিম কোর্টের রায়ের বিরুদ্ধে রিভিউ আবেদন করবে জেইউএইচ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১:১৯

বাবরি মসজিদ ইস্যুতে অযোধ্যা মামলার রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে রিভিউ পিটিশন করবে জমিয়ত উলেমায়ে হিন্দ (জেইএইচ)। আগামী ৬ই ডিসেম্বর বাবরি মসজিদ ধ্বংসের বার্ষিকীতে এই পিটিশন করা হবে বলে খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া। এতে বলা হয়েছে, অযোধ্যা মামলায় মুসলিমদের পক্ষ থেকে যে ১০ জন মকদ্দমাকারী ছিলেন তার মধ্যে অন্যতম জমিয়তের উত্তর প্রদেশ জেনারেল সেক্রেটারি মাওলানা আশাদ রাশিদি। তার মাধ্যমে জেইউএইচ ওই পিটিশন দাখিল করবে। এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়াকে রাশিদি বলেছেন, পিটিশন করার ডকুমেন্ট চূড়ান্ত পর্যায়ে। আমাদের লিগ্যাল সেল রিভিউ আবেদনের খসড়া করছে। তা চূড়ান্ত করতে আরও দু’একদিন লাগতে পারে। উল্লেখ্য, কয়েক বছর আগে এই মামলায় মুসলিমদের পক্ষে দাঁড়ানো ব্যক্তিদের মধ্যে অন্যতম উত্তর প্রদেশ জেইউএইচের সাবেক জেনারেল সেক্রেটারি এসএম সিদ্দিকী মারা যান।
তারপর তার পদে আনা হয়েছে রাশিদিকে। তিনি বলেছেন, অযোধ্যা নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের প্রথম অংশের সঙ্গে পরের অংশের বিরোধ রয়েছে। আমাদের বিন¤্র আবেদন থাকবে, সুপ্রিম কোর্ট যেন এই বৈপরীত্য ব্যাখ্যা করেন।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
নূর মোহাম্মদ
২ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৬:২২

রিভিউ আবেদন করা খুবই জরুরি।যারা রিভিউ আবেদনের পক্ষে তাদের কে ধন্যবাদ জানাই। যারা এর বিরুদ্ধে তাদের আল্লাহ হেদায়াত করুন।

অন্যান্য খবর