× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

রাজস্থানে ৬ বছর বয়সীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৫:৪৪

ভারতের রাজস্থানে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর বেল্ট দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ ওঠেছে। ধর্ষণের শিকার ওই শিশু স্থানীয় একটি প্রাথমিক স্কুলের শিক্ষার্থী ছিল। শনিবার তার স্কুলে একটি ক্রীড়া প্রতিযোগিতার পরপর সে নিখোঁজ হয়। রোববার নিকটবর্তী এক ঝোপের পাশে স্কুলের পোশাক পরিহিত অবস্থায় তার রক্তাক্ত মৃতেদহ খুঁজে পাওয়া যায়। ঘটনাস্থলে মদের বোতল, ¯œ্যাকস ও রক্তের দাগ পাওয়া গেছে। রাজস্থানের টংক জেলার খেতাদি গ্রামের নিকটে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। হায়দ্রাবাদে এক তরুণী পশু চিকিৎসককে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করার ঘটনায় পুরো ভারতজুড়ে সৃষ্ট ক্ষোভের মধ্যে এই ঘটনা ঘটলো। এ খবর দিয়েছে এনডিটিভি।
পুলিশ জানিয়েছে, শনিবার স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা পরপরই নিখোঁজ হয় শিশুটি।
দুপুরে বাড়ি না ফেরায় তার পরিবার তাকে খোঁজা শুরু করে। কিন্তু কোথাও খুঁজে পাওয়া যায়নি তাকে। অবশেষে রোববার সকালে স্কুল থেকে এক কিলোমিটার দূরে তার রক্তাক্ত মৃতদেহের সন্ধান মেলে। এ ঘটনায় সেখানে বিক্ষোভ করেছে স্থানীয় জনতা।
স্থানীয় পুলিশ সুপার আদার্শ সিধু জানান, প্রাথমিক তদন্ত থেকে ধর্ষণের পর হত্যার প্রমাণ মিলেছে। তিনি বলেন, আমরা আসামীদের খুঁজে বের করতে তদন্ত জারি রেখেছি। এজন্য বিশেষ দল গঠন করা হয়েছে। বার্তা সংস্থা পিটিআই স্থানীয় জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা রাম কৃষাণকে উদ্ধৃত করে জানিয়েছে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত ঘটনাটির প্রতি তীব্র নিন্দা জানিয়েছেন। বলেছেন, এ ঘটনার জন্য দায়ীদের ছাড় দেয়া হবে না।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর