× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

নতুন করে আলোচনায়

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:২৭

বলিউড অভিনেত্রী সানি লিওন। উষ্ণতার আরেক নাম তিনি। কথাটি তার ভক্তদের জন্য মোটেও ভুল নয়। সিনেমার দৃশ্যে কিংবা আইটেম গানে তার আবেদনময়ী উপস্থিতি সবাইকে মাতিয়ে রাখে। ভক্তদের মনে শিহরণ জাগাতে আবারো হাজির সানি লিওন। বললেন, ‘হ্যালো জি’! ব্যাপারটা পরিষ্কার করা যাক। সানি লিওনের নতুন ছবি ‘রাগিনি এমএমএস রিটার্নস টু’। আগামী ১৮ই ডিসেম্বর এটি মুক্তি পাচ্ছে।
তার আগে প্রচারণার অংশ হিসেবে প্রকাশ করা হয়েছে এর একটি আইটেম গান। যার শিরোনাম ‘হ্যালো জি’। আর এর মাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। এই গানের দৃশ্যে সানি তার স্বরূপে দেখা দিয়েছেন। খোলামেলা পোশাকে নেচেছেন কোমর দুলিয়ে। গানটি গেয়েছেন ‘বেবি ডল’খ্যাত গায়িকা কণিকা কাপুর। গানটির  কোরিওগ্রাফি করেছেন বিষ্ণু দেবা। ‘রাগিনি এমএমএস রিটার্নস টু’ প্রযোজনা করেছেন এএলটি বালাজি ও একতা কাপুর। এই ছবির মূল দুই চরিত্রে অভিনয় করেছেন বরুণ সুদ ও দিব্যা আগারওয়াল। বরাবরের মতো এবারের ছবিতেও থাকছে যৌনতা আর ভৌতিক রহস্য। তবে ছবি মুক্তির আগেই নিজের আইটেম গানের মাধ্যমে দর্শকদের হৃদয়ে ঝড় তুললেন সানি। এ বিষয়ে তিনি বলেন, একতা কাপুরের সঙ্গে আগেও কাজ করেছি এবং সেগুলো অনেক সাড়া ফেলেছে। আমাদের একসঙ্গে আরো কাজ করার ইচ্ছা ছিল। এ গানটির মধ্যে সেটা হলো। এরইমধ্যে দারুণ সাড়া পাচ্ছি গানটির মাধ্যমে। আমার ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন গানটির জন্য। সবাই প্রশংসা করছেন। আমার বিশ্বাস সময়ের সঙ্গে গানটি আরো ভালো অবস্থানে যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর