× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ভিন্নধর্মী গল্পে সূচনা আজাদ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:২৮

এবার একটি খুনের কাহিনীতে দেখা মিলবে অভিনেত্রী সূচনা আজাদের। তবে তিনি কি খুনী নাকি খুনের রহস্য উদঘাটন করবেন তা এখনই জানাতে চান না এই অভিনেত্রী। সূচনা আজাদ বলেন, ‘নীল বোতাম’ নামের একটি টেলিছবিতে সম্প্রতি অভিনয় করেছি। একটা খুনকে নিয়ে কাহিনীটা সাজানো। আমিনবাজারে সম্প্রতি এর দৃশ্যধারণের কাজ হয়েছে। আমার বিপরীতে ইরফান সাজ্জাদকে দর্শকরা দেখতে পাবেন। আরো অভিনয় করেছেন তারিক আনাম খান। একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি।
আশা করি, দর্শকরা এটি পছন্দ করবেন। এ টেলিছবির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। আগামী ৭ই ডিসেম্বর রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে দর্শকরা এ টেলিছবিটি দেখতে পাবেন। এদিকে, সূচনা আজাদ নাটক ও টেলিছবির বাইরে বড় পর্দায় চলতি বছর অভিনয় করেন। মুক্তি পাওয়া সাইফ চন্দনের ‘আব্বাস’ ছবিতে দর্শকরা তাকে দেখেছেন। এদিকে শিগগিরই নতুন আরেকটি ছবির খবর জানাবেন বলে জানিয়েছেন সূচনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর