× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ফিরছেন রেসি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:২৮

ঢাকাই ছবির একসময়ের ব্যস্ত নায়িকা মৃদুলা আহমেদ রেসি। সে সময় দর্শকদের টানা বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন। বিশেষ করে মনোয়ার  হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে ব্যাপক সফলতা পেয়েছিলেন এ নায়িকা। মাঝে লম্বা সময় বিরতিতে থাকলেও দর্শকরা তাকে ঠিকই মনে রেখেছেন। ২০১৭ সালের মার্চে বন্ধন বিশ্বাস পরিচালিত ‘শূন্য’ নামের একটি ছবিতে তিনি সবশেষ অভিনয় করেন। তবে বিরতির পর আবারো সিনেমায় ফিরছেন রেসি। তার নতুন ছবির নাম ‘ইয়েস ম্যাডাম’। রোববার তিনি এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।
রেসি বলেন, এ ছবিতে চিত্রনায়িকা কেয়া আমার আগে চুক্তিবদ্ধ হয়েছে। এরপর আমি চুক্তিবদ্ধ হলাম। কেয়া এবং আমি দু’জনই সিনেমায় প্রধান দু’টি চরিত্রে কাজ করতে যাচ্ছি। ভালো গল্পের অপেক্ষায় ছিলাম। আমি যে ধরনের ছবি করেছি, তেমন ছবি নির্মাণ খুব কম হচ্ছে। তবে লেডি অ্যাকশন এ সিনেমার গল্প পছন্দ হয়েছে আমার। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে। কাজটি নিয়ে আমি আশাবাদী। ছবিটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব। তিনি এ ছবি বিষয়ে বলেন, কেয়ার পর রেসিকে রোববার এ ছবির জন্য চুক্তিবদ্ধ করেছি। টুঙ্গিপাড়া চলচ্চিত্রের প্রযোজনায় এ সিনেমায় আমিন খান, শিপন মিত্র, তানহা মৌমাছি, অমিত হাসান, আমানসহ অনেকে কাজ করবেন। বিগ বাজেটের সিনেমা হতে যাচ্ছে এটি। খুব শিগগিরই রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে এর কাজ শুরু হবে। এদিকে অভিনয়ের পাশাপাশি ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’ নামের ব্যবসায়িক প্রতিষ্ঠানও চালাচ্ছেন রেসি। ভালো গল্পের কাজ পেলে নিয়মিত সিনেমায় অভিনয় করবেন বলেও জানান এই তারকা। উল্লেখ্য, ২০০৪ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় রেসির। এরপর এফ আই মানিকের ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, মনতাজুর রহমান আকবরের ‘আমার স্বপ্ন আমার অহংকার’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। রেসি অভিনীত ছবির সংখ্যা ৪০টিরও বেশি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর