× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

বরগুনায় ভুয়া চিকিৎসক আটক

বাংলারজমিন

বরগুনা প্রতিনিধি | ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৪২

বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজার থেকে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। গত রোববার দিবাগত রাত ৮টার দিকে পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজারে নাসিমা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ডিকে গোলদার (৫২) নামের এই ভুয়া চিকিৎসককে আটক করে র‌্যাব। রাতেই র‌্যাব-৮ এর সদস্যরা তাকে পটুয়াখালীর ক্যাম্পে নিয়ে যান। আটক ভুয়া ডাক্তার ডিকে গোলদার খুলনার বাটিয়াঘাটার গুনারাবাদ এলাকার মৃত অনিল কুমার গোলদারের ছেলে। এ বিষয়ে র‌্যাব ৮ পটুয়াখালীর কোম্পানি কমান্ডার মো. রইস উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, কাকচিড়া বাজারে নাসিমা ডায়াগনষ্টিক সেন্টারে একজন ভুয়া চিকিৎসক মিথ্যা পদবি ব্যবহার করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। এ সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালাই। এ সময় চিকিৎসক নামধারী দিরাজ কুমার (ডি.কে) গোলদার তার প্রমাণপত্র দেখাতে ব্যর্থ হওয়া তাকে আটক করা হয়।
তিনি আরও বলেন, নিজেকে এমবিবিএস চিকিৎসক পরিচয় দিয়ে মানুষের সরলতাকে পুঁজি করে বছরের পর বছর এভাবেই চিকিৎসা দিয়ে আসছিলেন, তিনি ডাক্তারি পাশই করেননি।
তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। সোমবার তাকে পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর