× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

বালুমহালের টাকা ভাগাভাগি নিয়ে যুবলীগ নেতাদের মধ্যে সংঘর্ষ নিহত ১

দেশ বিদেশ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৫১
প্রতীকী ছবি

সোনারগাঁ উপজেলায় আনন্দবাজারে অবৈধ বালুমহালের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জাকির হোসেন (৩২) নামে এক যুবক খুন হয়েছে। এসময় আল-আমিন (৩৩), আবু হানিফ (৩১) ও সিরাজ (৩৭) নামের ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে। এ ঘটনায়  বৈদ্যেরবাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে, দীর্ঘদিন ধরে আনন্দবাজার এলাকায় মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন করছেন বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেন। বালুমহালের টাকা ভাগাভাগি নিয়ে রোববার রাত সাড়ে ১১ টার দিকে নবী হোসেন ও আমির হোসেনের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষ হয়। এতে টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন, ইয়ানুসের ছেলে আবু হানিফ ও আইয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজ মারাত্মক আহত হয়।
আহতের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়ার পথে জাকির হোসেন মারা যান। নিহত জাকির হোসেন বৈদ্যেরবাজার ইউনিয়নের টেকপাড়া আমিরাবাদ এলাকার মৃত আরজ আলীর ছেলে। নিহত জাকির হোসেনের বড় ভাই মনির হোসেন জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও আইয়ুব আলী মেম্বারের ছেলে সিরাজ তার ভাই জাকির হোসেনকে খুন করেছেন। সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে হানিফ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পরই পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর