× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

মার্সেল-দৈনিক মানবজমিন বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ কুইজের ড্র অনুষ্ঠিত

খেলা

স্টাফ রিপোর্টার
৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

মার্সেল-দৈনিক মানবজমিন বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ কুইজ প্রতিযোগিতার ড্র অনুষ্ঠিত হয়েছে। কাওরান বাজারস্থ মানবজমিন কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে লটারির মাধ্যমে দুই পর্বের কুইজের বিজয়ী নির্বাচন করা হয়। অনুষ্ঠানে দৈনিক মানবজমিন-এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী, মার্সেল এর এক্সিকিউটিভ ডিরেক্টর (মিডিয়া অ্যান্ড পি আর) মো. হুমায়ুন কবিরসহ মার্সেল ও মানবজমিন-এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আহম্মেদ সাজ্জাদুল আলম ববি। কুইজে মানবজমিন-এর সহযোগী হওয়ায় মার্সেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে মতিউর রহমান চৌধুরী বলেন, বাংলাদেশে বিনিয়োগের একটি বিরাট চ্যালেঞ্জ নিয়ে মার্সেল যাত্রা শুরু করেছিল। যা এখন দেশের অন্যতম শিল্প পরিবার। এই প্রতিষ্ঠানটির সাফল্যে দেশের গণমাধ্যমের বিরাট অবদান রয়েছে। অন্যদিকে দেশের গণমাধ্যমেও মার্সেল গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে।
মানবজমিন সব সময় মার্সেলের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে।
ধন্যবাদ জ্ঞাপন করে মানবজমিন সম্পাদক মাহবুবা চৌধুরী তার বক্তব্যে বলেন, মানবজমিন এবং মার্সেল এর সম্পর্ক দীর্ঘ দিনের। দেশের ক্রীড়াঙ্গনেও মার্সেল বলিষ্ঠ ভূমিকা রেখে আসছে। ভবিষ্যতেও এই দুই পরিবারের সম্পর্ক অটুট থাকবে।
হুমায়ুন কবির বলেন, সাংবাদিকতা হলো একটি সেবামূলক পেশা। পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে মানুষকে যতোটা না আকৃষ্ট করা যায় তার চেয়ে বেশি প্রভাব ফেলে পত্রিকার সংবাদ। পত্রিকার সংবাদ মানুষ বিশ্বাস করে। তিনি বলেন, মানবজমিন এর যে কোনো গঠনমূলক উদ্যোগে মার্সেলের সহযোগিতা অব্যাহত থাকবে।
বার্তা সম্পাদক কাজল ঘোষের সঞ্চালনায় কুইজ প্রতিযোগিতার ড্র অনুষ্ঠানে মানবজমিন-এর ব্যবস্থাপনা সম্পাদক কে এম বাবর আশরাফুল হক, যুগ্ম সম্পাদক শামীমুল হক, প্রধান বার্তা সম্পাদক সাজেদুল হক, নগর সম্পাদক লুৎফর রহমান, মহাব্যবস্থাপক (বিজ্ঞাপন) মোশাররফ হোসেন, মহাব্যবস্থাপক (প্রশাসন) আনিসুর রহমান, মহাব্যবস্থাপক (সার্কুলেশন এন্ড ডিজিটাল মিডিয়া) সারোয়ার হোসেন টুটুল, হিসাব বিভাগের প্রধান মো. নিজাম উদ্দিনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিরা লটারির মাধ্যমে দুই পর্বের কুইজের ২৬ জন বিজয়ী নির্বাচন করেন। বিজয়ীদের মোবাইল নম্বরে শিগগিরই যোগাযোগ করা হবে।

প্রথম পর্বের বিজয়ী
প্রথম পুরস্কার নাজিফা, দ্বিতীয় পুরস্কার লাবনী, তৃতীয় পুরস্কার মনিরুল হাসান
চতুর্থ পুরস্কার (৫টি): জ্যাকি, মোঃ কামরুল সাদিক, হাসেম, অনিক, তাসনোভা
পঞ্চম পুরস্কার (৫টি): নয়ন, তারেক, আইয়ুব খাঁ, দুলাল মিয়া, হাসান আলী মাহী

দ্বিতীয় পর্বের বিজয়ী
প্রথম পুরস্কার নিরব, দ্বিতীয় পুরস্কার সাদিয়া ইসলাম, তৃতীয় পুরস্কার সাহেদা পারভীন
চতুর্থ পুরস্কার (৫টি): রাব্বী, মেহেদুল, এ্যানি, হীরা, মোঃ ওমর ফারুক
পঞ্চম পুরস্কার (৫টি): আশরাফ, মোঃ এনামুল হক, ইয়াসিন, রূপনা, মোঃ রাজু

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর