× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

ব্যাটসম্যান কমিয়ে দল ঘোষণা অস্ট্রেলিয়ার

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:৫১

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। পাকিস্তানকে ঘরের মাঠে টেস্টে ২-০ তে হোয়াইটওয়াশ করা দল থেকে বাদ পড়েছেন অজি ব্যাটসম্যান ক্যামেরন ব্যানক্রফট। সিরিজে এক ম্যাচেও সুযোগ পাননি বল টেম্পারিং ইস্যুতে এক বছরের নিষেধাজ্ঞা পাওয়া ব্যানক্রফট।
ব্যানক্রফটের মতো পাকিস্তানের বিপক্ষে মাঠে নামা হয়নি দুই পেসার জেমস প্যাটিনসন ও মাইকেল নেসারের। তবে ১৪ জন থেকে ১৩ হয়ে যাওয়া স্কোয়াডে আছেন তারা। ব্যানক্রফট স্কোয়াডে না থাকলেও রিজার্ভ প্লেয়ার হিসেবে দলের সঙ্গে থাকবেন। অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক ট্রেভর হন্স বলেন, ‘দলের ব্যাটসম্যানরা দুর্দান্ত ফর্মে আছে। তাই ব্যাটসম্যান একজন কমিয়ে ১৩ জনের স্কোয়াড করেছি। তবে ব্যানক্রফট দলের সঙ্গে রিজার্ভ প্লেয়ার হিসেবে থাকবে।’ ১২ই ডিসেম্বর পার্থে দিবা-রাত্রির টেস্ট দিয়ে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজটি।
মেলবোর্নে ২৬ই ডিসেম্বর শুরু হবে ‘বক্সিং ডে টেস্ট’। আর ২০২০ সালের ৩রা জানুয়ারি সিডনিতে হবে তৃতীয় ও শেষ টেস্ট।
অস্ট্রেলিয়া স্কোয়াড
টিম পেইন (অধিনায়ক), জো বার্নস, প্যাট কামিন্স, জশ হ্যাজালউড, ট্রেভিস হেড, মার্নাস লাবুশেন, নাথান লায়ন, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর