× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

ইতালিয়ান লীগের সেরা রোনালদো

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:৫৪

দুধের স্বাদ ঘোলে মিটবে কি? ইতালিয়ান সিরি আ ফুটবল লীগের বর্ষসেরা ও সেরা স্ট্রাইকারের পুরস্কার জিতলেন জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমবারের মতো ইতালিয়ান লীগ খেলতে এসেই বর্ষসেরার অ্যাওয়ার্ড জিতলেন এ পর্তুগিজ সুপার স্টার। সোমবার রাতে ফ্রান্সের প্যারিসে ব্যালন ডি’অরের জমকালো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা। ঠিক ঐ মুহূর্তে তিনি ছিলেন প্যারিস থেকে ৮৫০ কিলোমিটার দূরে ইতালির মিলানে।  চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি প্যারিসে রোনালদোকে টপকে রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর অ্যাওয়ার্ড নিজের করে নেন। তখন ‘সিরি আ’ এর সেরা খেলোয়াড়ের মর্যাদা কুড়িয়ে ক্যারিয়ারে প্রাপ্তির খাতায় নতুন পালক যুক্ত করেন ‘পর্তুগালের যুবরাজ’।

লা লিগার ইতিহাসে সম্ভব সব ট্রফি জেতা সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো এবারের ব্যালন ডি’অর পুরস্কারে তৃতীয় হন। গত মৌসুমে ইতালিয়ান ‘সিরি আ’ লীগে ১০০ মিলিয়ন ইউরোতে পাড়ি জমানো রোনালদো জুভেন্টাসের জার্সি গায়ে এই পর্যন্ত ৪২ ম্যাচে ২৭ গোল করেন। সোমবার রাতে ইতালিয়ান গালা নাইট অনুষ্ঠানে সেরা খেলোয়াড়ের অ্যাওয়ার্ড জিতে তিনি বলেন, ‘ সিরি ‘আ’র সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় আমি গর্বিত। আমি ধন্যবাদ জানাতে চাই আমার সতীর্থ ও যারা আমাকে ভোট দিয়েছেন সবাইকে।
এখন আমি সামনের বছরের কাজের প্রস্তুতি নিচ্ছি।’ ইতালিয়ান লীগের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা রোনালদো রয়েছেন ‘সিরি আ’র বর্ষসেরা দলেও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর