× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

জেসুসের জোড়া গোলে তালিকার দ্বিতীয় স্থানে ম্যানসিটি

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৩:০১

গ্যাব্রিয়েল জেসুসের জোড়া গোলে বার্নলিকে হারিয়ে প্রিমিয়ার লীগের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি। প্রতিপক্ষের মাঠে মঙ্গলবার রাতে ৪-১ গোলে জিতেছে পেপ গার্দিওয়ালার শিষ্যরা। লীগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হয়ে অন্য দুই গোলদাতা রদ্রি এরনান্দেস ও রিয়াদ মাহরেজ। এই জয়ে ১৫ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে ম্যানসিটি৬র পয়েন্ট দাঁড়ালো ৩২। সমান পয়েন্ট আছে লেস্টার সিটিরও। তবে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তালিকার তিনে রয়েছে লেস্টার। তবে ম্যানসিটির থেকে এক ম্যাচ কম খেলেছে দলটি। আসরে এখন পর্যন্ত অপরাজিত লিভারপুল ১৪ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।
গতকাল ম্যাচের ২৪তম মিনিটে দলকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুস।
৫০তম মিনিটে নিজের জোড়া গোলে ব্যবধান দ্বিগুণ করেন এই ২২ বছর বয়সী স্ট্রাইকার। ৬৮তম মিনিটে রদ্রির গোলে ব্যবধান দাঁড়ায় ৩-০। আর ৮৭তম মিনিটে আলজেরিয়ার মিডফিল্ডার মাহরেজ দূরপাল্লার শটে স্কোরলাইন ৪-০ করেন সিটির পক্ষে। দুই মিনিট পর স্বাগতিকদের একমাত্র সান্তনাসূচক গোলটি করেন রবার্ট ব্র্যাডি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর