× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগের দু’গ্রুপে সংঘর্ষ

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:২৯

 লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে যুবলীগ দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৫ জনকে রায়পুর ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলার হায়দরগঞ্জ বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যানের ছেলে রাজুসহ উভয় পক্ষের ৪ নেতাকর্মীকে আটক করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক যুবলীগের আহ্বায়ক মুঞ্জুর হোসেন সুমন গ্রুপ ও বর্তমান যুগ্ম আহ্বায়ক কৌশিক সোহেল গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। গত দু’দিন ধরে একে অপরের বিরুদ্ধে বিচারের দাবি জানিয়ে বাজারে মানববন্ধন করে আসছে। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় সুমন গ্রুপ ও কৌশিক গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।
এ সময় পুরো বাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং বাজারের দুই শতাধিক দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা চলে যায়। এক পর্যায়ে রাত ৯ টার দিয়ে দু’গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে লেদু মিয়া, শামিন হোসেন, মো. ইউসুফ, মিজানুর রহমান, আনোয়ার ও রাজুসহ ১০ আহত হয়েছে। এর মধ্যে লেদু, শামিন ও ইউসুফকে হাসপাতালে ভর্তি রয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। পরে থানার ওসিসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
হায়দরগঞ্জ ফাঁড়ি থানার ইনচার্জ (ওসি/তদন্ত) মো. বেলায়েত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের ৪ জনকে আটক করা হয়েছে। তবে এখনও কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি। দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর