× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

রাজনীতি থেকে অবসরে গেলেন বিএনপি নেতা আসাদুজ্জামান খসরু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৯:৩১

দীর্ঘদিন নিষ্ক্রিয় থাকার পর অবশেষে রাজনীতি  থেকে স্বেচ্ছায় অবসরে গেলেন বিএনপি নেতা আসাদুজ্জামান খসরু। গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি অবসরের ঘোষণা দেন। এ সংক্রান্ত চিঠি ডাকযোগে বিএনপি মহাসচিব বরাবরে পাঠানো হয়েছে। আসাদুজ্জামান খসরু ১৯৯২ সাল থেকে ১৯৯৭ পর্যন্ত জেলা যুবদলের সভাপতি এবং ’৯৮ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি বরিশাল মহানগর বিএনপি’র ১ নং সদস্য ছিলেন। পরিচ্ছন্ন ও মেধাবী রাজনীতিবিদ হিসেবে নগরীতে সুপরিচিত আসাদুজ্জামান খসরু ক্রীড়াঙ্গনেও বেশ পরিচিত। ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে  দেশ-বিদেশে সুনামের সঙ্গে সংগঠকের দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি।
এ ছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তবে তিনি দীর্ঘদিন বিএনপি’র রাজনীতি থেকে নিষ্ক্রিয় ছিলেন। তার ভাই এটিএম শহিদুল্লাহ কবির বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করে কাউন্সিলর নির্বাচিত হন। কিন্তু গত মাসে তাকে দলের পদ থেকে বাদ দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর