× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

প্রতিষ্ঠার যুগপূর্তি পালন করলো কল্যাণ পার্টি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৯:৩২

প্রতিষ্ঠার এক যুগ পূর্তি পালন করেছে ‘বাংলাদেশ কল্যাণ পার্টি’। গতকাল ছিল দলটির যুগপূর্তির দিন। এ উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, দেশে চালের দাম বেড়েছে, সবজির দাম বেড়েছে, সব নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বেড়েছে। তাহলে কি যেটার দাম বাড়বে আস্তে আস্তে সেটা কি আমরা খাওয়া বন্ধ করে দেবো? এখন শীতের দিন এসেছে। এই শীতের পোশাকের দাম বাড়লে তাহলে কি আমরা  পোশাক পড়া বাদ দিব? প্রধানমন্ত্রীর অমৃত ভাষণে আমার তো তাই মনে হচ্ছে। বাংলাদেশ অকল্যাণকর এমন কোন কাজ নাই যা এই সরকার করছেন না।
কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বীর প্রতীক বলেন, আমি বাঙালি, আমি মুক্তিযোদ্ধা, আমি বাংলাদেশি।
অতঃপর আমি রাজনৈতিককর্মী। মুক্তিযুদ্ধের ৯টি মাসের প্রতিটি দিন আমাদের সংগ্রামের মধ্য দিয়ে গেছে।  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, জাগপার মহাসচিব খন্দকার লুৎফর রহমান, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, ন্যাশনাল ডেমোক্রেটিক মুভমেন্টের চেয়ারম্যান ববি হাজ্জাজ প্রমুখ নেতারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর