× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

রাশফোর্ডের জোড়া গোলে টটেনহ্যামকে হারালো ম্যানইউ

খেলা

স্পোর্টস ডেস্ক | ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ২:৫৬

ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে টটেনহ্যাম হটস্পারকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। স্বাগতিকদের পক্ষে মার্কাস রাশফোর্ড জোড়া গোল করেন। হোসে মরিনিয়ো দায়িত্ব নেয়ার পর এটি টটেনহ্যামের প্রথম হার। এদিকে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৩-৩ ড্রয়ের পর রোববার ঘরের মাঠে অ্যস্টন ভিলার সঙ্গেও ২-২ গোলে ড্র করে ওলে গানার সুলশারের দল। প্রিমিয়ার লীগে দুই ম্যাচ ড়র জয় তুলে নিলো সুলশারের শিষ্যরা।
ঘরের মাঠে ম্যাচের ষষ্ঠতম মিনিটে রেড ডেভিলদের এগিয়ে দেন মার্কাস রাশফোর্ড। সতীর্থের ব্যাকপাস ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ ফরোয়ার্ড। ২৫তম মিনিটে আবারো দারুণ সুযোগ তৈরি করেন রাশফোর্ড। ডি বক্সের বাইরে থেকে র‌্যাশফোর্ডের বুলেট গতির শট আর্জেন্টাইন গোলরক্ষক পাউলো গাজ্জানিয়ার আঙ্গুল স্পর্শ করে বারে লেগে প্রতিহত হয়।
৩৯তম মিনিটে ডেলে আলি ম্যাচে সমতায় ফেরান টটেনহ্যামকে। ৪৯তম মিনিটে স্পট কিক থেকে রাশফোর্ডের জোড়া গোলে ম্যাচে এগিয়ে যায় ম্যানইউ। ম্যাচের যোগ করা সময়ে হ্যাটট্রিকের সুযোগ পান রাশফোর্ড। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও সহজ সুযোগ মিস করেন এই ইংলিশ ফরোয়ার্ড।
১৫ ম্যাচে পাঁচ জয় ও ছয় ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ২০ পয়েন্ট নিয়ে টটেনহ্যাম নেমে গেছে অষ্টম স্থানে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর