× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

ইউপি চেয়ারম্যানের মদের দোকান সিলগালা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৩

 ব্রাহ্মণবাড়িয়ায় একটি দেশীয় মদের দোকান সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মদ খাওয়ার অনুমতি নেই-এমন ক্রেতাদের কাছে মদ বিক্রি করার দায়ে দোকানটি সিলগালা করা হয় বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা। দোকানটির মালিক নাসিরনগর সহিংসতা মামলার অন্যতম আসামি হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখি। ওই সময় মাদক সেবনের অভিযোগে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয় ৭ জনকে। র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্প কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে শহরের আনন্দবাজার এলাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও আব্দুল্লাহ আল বাকীকে নিয়ে র‌্যাবের একটি দল অভিযান চালায়। রাত সাড়ে ৮টা থেকে শুরু করে রাত পৌনে ২টা পর্যন্ত চলে অভিযান। ওই অভিযানে মদ ও ইয়াবা সেবনের দায়ে হেদায়েত উল্লাহ (৩০), মো. আশেফ (৩০), সাদ্দাম হোসেন (৩২), মো. রিপন মিয়া (৪২), মো. ইকবাল মিয়া (৪৭), কালু সরকার (৩৬) ও মো. জাহান মিয়া (২৭) নামে সাতজনকে আটক করা হয়। এরপর তাদের মধ্যে হেদায়েত উল্লাহ, মো. আশেফ ও মো. রিপন মিয়াকে তিন মাসের কারাদণ্ড ও তিন হাজার টাকা করে জরিমানা এবং বাকি চারজনকে ১০দিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।
এছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করে মদ বিক্রি করার দায়ে আঁখির দেশীয় মদের দোকান এক মাসের জন্য সিলগালা করেন ভ্রাম্যমাণ আদালত।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর