× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

লালমোহনে আগুনে ঘুমন্ত শিশুর মৃত্যু

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৪

মো. রফিকুল ইসলাম। পেশায় দিনমজুর। সম্পত্তি বলতে কেবল নিজের ঘর আর ভিটে টুকুই। তবে দুর্ভাগ্য রফিকুল ইসলামের। মঙ্গলবার দিনেদুপুরে তার ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের চরকচুয়াখালী এলাকার বসতঘর বিদ্যুতের মিটার বিস্ফোরণে পুড়ে ছাই হয়ে যায়। এ সময় তার ছেলে ঘুমন্ত লামিম নামের ১৪ মাসের এক ছেলে সন্তানের মর্মান্তিক মৃত্যু হয়। এতে সর্বস্বান্ত হয়ে পড়ে পরিবারটি। সন্তান হারানোর শোকে বার বার মূর্ছা যাচ্ছেন রফিকুল ইসলাম ও স্ত্রী নূর জাহান।
বসতঘর পুড়ে যাওয়ায় বর্তমানে অন্যের ঘরে কোনো মতে দিন পার করছে ওই পরিবার। অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্ত পরিবারটি। স্থানীয়রা বলেন, চিৎকার শুনে আমরা গিয়ে দেখি ঘরে আগুন জ্বলছে। অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ততক্ষণে ঘরের ভেতরে থাকা সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। রফিকুল ইসলাম জানান, দিনমজুর হিসেবে মানুষের কাজ করি। তাতে মোটামুটি স্ত্রী-সন্তানদের নিয়ে ভালোই চলছিল। তবে মঙ্গলবারের অগ্নিকাণ্ডে আমার সব শেষ হয়ে গেছে। আমার ১৪ মাসের ঘুমন্ত শিশুটিও মারা যায়। আর জমানো কিছু টাকা ছিল তাও পুড়ে গেছে আগুনে। এমনকি পরনের জামা-কাপড়গুলোও পুড়ে গেছে। বর্তমানে অনেক কষ্ট করে আমাদের দিন পার করতে হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর