× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

রূপগঞ্জে দখলকৃত জমি উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৫

 রূপগঞ্জে সরকারি জমি দখল করে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলার তৈরি করা বিলাস বহুল তিনতলা ভবনটি ভেঙে ৬ শতাংশ জমি দখলমুক্ত করেছেন প্রশাসন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নির্দেশে বৃহস্পতিবার দুপুরে উপজেলার ইছাপুরা এলাকার মহিলা ভাইস চেয়ারম্যানের বাড়িটি ভেঙে গুঁড়িয়ে দেয় প্রশাসন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম জানান, গত ২৩শে অক্টোবর রূপগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর শুনানি হয়। শুনানিতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা উপজেলার সদর ইউনিয়নের ইছাপুরা এলাকায় ৬ শতাংশ সরকারি জমি দখল করে ৩ তলা বিশিষ্ট একটি বিলাস বহুল বাড়ি নির্মাণ করেছে বলে অভিযোগ করা হয়। শুনানিতে নীলা সরকারি জমি দখলের বিষয়টি অস্বীকার করেন। পরে দুদক কমিশনার সরকারি জমি দখলের বিষয়টি তদন্ত করতে জেলা প্রশাসক জসিম উদ্দিনকে দায়িত্ব প্রদান করেন। তদন্ত করে সরকারি খাসের ৬ শতাংশ জমি দখল করে বাড়ি নির্মাণের বিষয়টির সত্যতা পান।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর