× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

এক্সক্লুসিভ

লক্ষ্মীপুর প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৮:২০

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোর রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়ার বকুল তলা এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশের দাবি, দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে নিহত হয়েছে তারা। ঘটনাস্থল থেকে দুইটি একনলা বন্দুক,একটি এলজি ও ৪ রাউন্ড গুলি ও ৫টি গুলির খোসা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো- দর্জিপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে শাহাদাত হোসেন ও বড়ইতোলা গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে খোরশেদ আলম । নিহতদের পরিবারের দাবি, তিনদিন আগে তাদের দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।
এদিকে পুলিশ জানান, গভীর রাতে গোলাগুলির আওয়াজ শুনে ঘটনাস্থলে যায় পুলিশ। দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, শাহদাত হোসেন ও খোরশেদ আলম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাদের দুজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই সন্ত্রাসী বাহিনীর অভ্যন্তরীণ কোন্দলে নিজেদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় যে কোন বাহিনীর সদস্যদেও গোলাগুলিতে দুই সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর