× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৫৮


একুশে টিভিতে ‘ভালো থাকা যায়’

মানুষের জীবনে হতাশা কিংবা ব্যর্থতা কেন বা কি করণীয়, কোন পথেই বা রয়েছে এর উত্তরণ? বিশ্লেষণধর্মী এই সকল বিষয় নিয়ে সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজনদের অংশগ্রহণে উদ্দীপনামূলক অনুষ্ঠান ‘ভালো থাকা যায়’। মুনিরা ইউসুফ মেমীর উপস্থাপনায় এবং ইসরাফিল শাহীনের প্রযোজনায় প্রতি শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে সরাসরি সম্প্রচার করা হয় অনুষ্ঠানটি। এর প্রতি পর্বে সরাসরি ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ অতিথির সঙ্গে দর্শকরা তাদের সমস্যা এবং ভাবনা আলোচনা করতে পারেন।
এনটিভিতে ‘শহরালী’

এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘শহরালী’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। এজাজ মুন্নার রচনা ও পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, নাদিয়া, শাহনাজ খুশী, মৌটুসী বিশ্বাস, নাবিলা ইসলাম, রিমি করিম, তামিম মৃধা, আহসান হাবিব নাসিম, আবদুল কাদের, মাসুম বাশার, মিলি বাশার, শফিক খান দিলু, এটিএম রাসেল, রানা, চাঁদনী, তালহা প্রমুখ।
বাংলাভিশনে ‘জায়গীর মাস্টার’
বাংলাভিশনে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জায়গীর মাস্টার’। এটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক।
এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, সালাহ্‌উদ্দিন লাভলু, অপূর্ব, ভাবনা, মৌসুমী হামিদ, শার্মিলী আহমেদ, দিলারা জামান, সূচনা আজাদ, আকাশ আহমেদ প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘সেই তুমি, এই আমি’
আজ মাছরাঙা টেলিভিশনে রাত ৯টায় প্রচার হবে নাটক ‘সেই তুমি, এই আমি’। নাটকটি রচনা করেছেন আসাদুজ্জামান সোহাগ এবং পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে অভিনয় করেছেন মামুনুন ইমন, মৌসুমী হামিদ, সৈয়দ জামান শাওন ও সূচনা আজাদ। গল্পে দেখা যায়, আনাফ ও নাজিয়ার বিয়ে হয়েছে প্রায় ছয় বছর আগে। হানিমুন করতে এসেছিল নেপালে। ছয় বছর আগে যে হোটেলে উঠেছিল ঠিক এখনও সেই হোটেলে পুনরায় উঠেছে। তবে এবার এসেছে তারা ডিভোর্স নিতে। গল্প মোড় নেয় নতুন দিকে।

বৈশাখী টিভিতে ‘সদাই ডট কম’

আজ থেকে শুরু হচ্ছে বৈশাখী টিভি’র নতুন অনুষ্ঠান ইভ্যালি সদাই ডট কম। অনলাইনভিত্তিক কেনাকাটা এবং কাজকর্মের সুবিধা অসুবিধা, তথ্যপ্রযুক্তির উন্নতি ও উৎকর্ষতা নিয়েই এ অনুষ্ঠান। প্রচার হবে প্রতি শুক্রবার রাত ১১টায়। নানা বিষয় আর প্রতিবেদনে সাজানো হয়েছে অনলাইন সদাই ডট কমের প্রথম পর্ব। রয়েছে অনলাইন ভিত্তিক সদাই ও ই-কমার্সের ওপর ক্যুইজ। উত্তরদাতার জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার। আরজে নীরব ও সারিকা ইকবালের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আলমগীর রাসেল ও শাহ্‌ আলম।
দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
দীপ্ত টিভিতে আজ সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাব করা জনপ্রিয় তুর্কি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় সাতশ বছর ধরে তুরস্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়নে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে র্নিমিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে এক সাধারণ দাসীর সাম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর