× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

আশুলিয়ায় ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৯:০৫

সাভারে আশুলিয়ায় নির্মাণাধীন ভবনের পাঁচ তলা থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে আশুলিয়ার কুরগাঁও এলাকার অ্যাডভোকেট সাহাবুদ্দিনের মালিকানাধীন ভবন থেকে পড়ে ওই শ্রমিকের মৃত্যু হয়। নিহত আল আমিন (১৮) নীলফামারী জেলার জলঢাকা থানার পূর্ব শিমুলবাড়ি গ্রামের মো. আহিনূরের ছেলে। থানা পুলিশ ও নিহতের সহকর্মীরা জানায়, সকালে কুরগাঁও এলাকার নির্মাণাধীন ভবনে কাজ করতে যান আল আমিনসহ কয়েকজন শ্রমিক। এসময় আল আমিন ভবনের পঞ্চম তলায় ছাদের কিনারে দাঁড়িয়ে নিচ থেকে রড টেনে তোলার কাজ করছিলেন। অসাবধানতাবশত সে ভবনের পঞ্চম তলা থেকে প্রথমে বিদ্যুৎ সঞ্চালন লাইনের উপর বাড়ি খেয়ে নিচে পড়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে নিকটস্থ গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুজ্জামান বলেন, কুরগাঁও এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় পাঁচ তলা থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় েনেয়া হয়েছে। এঘটনায় নিহতের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর