× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

টেকনাফে শ্বশুরবাড়ি থেকে জামাতার লাশ উদ্ধার

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৯:০৬

টেকনাফে শ্বশুরবাড়ি থেকে মেয়ের জামাতা আনোয়ারুল ইসলামের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার সুলতান আহমদের ছোট ছেলে। গতকাল দুপুরে টেকনাফের হ্নীলার মৌলভীবাজার আলী আকবর পাড়া এলাকার প্রবাসী মমতাজের বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এসময় ওই বাড়িতে কাউকে পায়নি বলে জানায় পুলিশ। মৃতদেহের শরীরে জখম ও ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। জানা যায়, টেকনাফের হ্নীলা আলী আকবর পাড়ায় শ্বশুর বাড়িপশ বসবাসরত রঙ্গিখালী মাদ্রাসা পাড়ার সোলতান আহমদের পুত্র আনোয়ারুল ইসলাম (২২)কে মারধর ও ছুরিকাঘাত করে হত্যা করে। এই ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষত-বিক্ষত মৃতদেহটি উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, নিহত আনোয়ার আলী আকবর পাড়ার সৌদি প্রবাসী মমতাজ মিয়ার মেয়ে হাসিনাকে বিয়ে করে। নিজ বাড়িতে জটিলতার কারণে স্ত্রীকে নিয়ে গত ৬ মাস যাবৎ শ্বশুর বাড়িতে গিয়ে বসবাস করে আসছে। শ্বশুর বাড়িতে প্রায় সময় তাদের ঝগড়া লেগেই থাকত। গত রাত সাড়ে ১১টারদিকে প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনতে পায় বলে জানায়। কিন্তু কি কারণে এই ঝগড়া হত তা এখনো জানা যায়নি। স্থানীয় ইউপি মেম্বার বশির আহমদ মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। টেকনাফ মডেল থানার (ওসি তদন্ত) এবিএমএস দোহা জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। তদন্ত স্বাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর