× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

আটোয়ারী প্রেস ক্লাবের সভাপতি ইউসুফ-সম্পাদক জাহেরুল

বাংলারজমিন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৯:০৬

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সমন্বয়ের মাধ্যমে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বুধবার (৪ঠা নভেম্বর) সন্ধ্যায় আহ্বায়ক কমিটির আয়োজনে উপজেলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে কমিটি গঠন নিয়ে সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আহ্বায়ক অধ্যক্ষ মো. আবদুুল মান্নান। আহ্বায়ক কমিটির সদস্য সচিব আলহাজ মোহাম্মদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- আহ্বায়ক কমিটির সদস্য ও উপদেষ্টা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নজরুল ইসলাম, উপদেষ্টা মো. খলিলুর রহমান, মো. শাহাদাত হোসেন সাজ্জাদ সহ উপজেলা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ। সদস্য সচিব বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় নিরপেক্ষতার সহিত উপজেলা প্রেস ক্লাবকে একটি শক্তিশালী কমিটি উপহার দিতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। যেমন, হালনাগাদ ভোটার তালিকা, ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী পুলিশ বাহিনীর সহযোগিতার ব্যবস্থা সহ সকল প্রস্তুতি সম্পন্ন করে কমিটি গঠন করা হচ্ছে। তবে সমঝোতা করলে ব্যালটের প্রয়োজন হবে না। বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে সদস্যগণ সভায় সর্বসম্মতিক্রমে সমঝোতার মাধ্যমে কণ্টভোটে মো. ইউসুফ আলী (মানবজমিন)কে সভাপতি ও মো. জাহেরুল ইসলাম (ভোরের দর্পণ)কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের কার্য নির্বাহী কমিটির নাম ঘোষণা করেন।
কার্য নির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি-শাহীনুর ইসলাম শাহীন (বাংলাদেশ সময়), সহ-সভাপতি- মো. দবিরুল ইসলাম (মুক্ত বার্তা), যুগ্ম সম্পাদক- মো. লিহাজ উদ্দীন (আজকালের খবর), সাংগঠনিক সম্পাদক- মুহাম্মদ আলী (মানবাধিকার খবর), কোষাধ্যক্ষ- মো. হাফিজুল ইসলাম (উত্তর বঙ্গ), দপ্তর সম্পাদক- সুজন কলি (ক্রাইম নিউজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- মো. সেলিম মোর্শেদ (খবর পত্র), প্রচার সম্পাদক- মো. আলমগীর (জনমত), সদস্য- মো. আবদুল করিম (প্রতিদিনের সংবাদ), মাসুদ রানা (ঠাকুরগাঁওয়ের খবর), সায়মন আক্তার সুমন ( দৈনিক বগুড়া)।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর