× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

নীলফামারী আওয়ামী লীগের সভাপতি কামাল, সম্পাদক মমতাজুল

বাংলারজমিন

নীলফামারী প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৯:০৬

 বিএনপি-জামায়াত দেশকে হত্যার লীলাভূমি পরিণত করেছিল। তারা শুধু জাতির পিতা বঙ্গবন্ধুকে নয়, শেখ হাসিনাকেও হত্যার জন্য বারবার চেষ্টা করেছে। তারা গোটা দেশে জ্বালাও-পোড়াও রাজনীতি কায়েম করেছিল। আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক গতকাল নীলফামারী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত কাউন্সিলে তিনি আরো বলেন, উত্তর জনপদ থেকে মঙ্গা বিদায় হয়েছে শেখ হাসিনার নেতৃত্বগুণে। দেশের উত্তরাঞ্চলে আজ সুবাতাস বইছে। উত্তরা ইপজিডে ৩০ হাজার মানুষের কর্মের সংস্থান হয়েছে। এলাকার মানুষের সুচিকিৎসা নিশ্চিত করতে নীলফামারীতে মেডিকেল কলেজ নির্মাণ করা হচ্ছে।
দেশে দিন দিন নানা কর্মক্ষেত্রের সৃষ্টি হওয়ায় দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। তাই দেশের মানুষকে বোঝাতে হবে আওয়ামী লীগ জনমানুষের দল। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে তাদের ভ্যাগ্যের উন্নয়ন হয়। সম্মেলনের উদ্বোধন করেন, সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মের হক উপস্থিত ছিলেন। দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুর হক। এদিকে ফের নীলফামারী জেলা আওয়ামী লীগের মসনদে আসীন হয়েছেন টানা ১৪ বছর সভাপতি ও সম্পাদকের দায়িত্বে থাকা দেওয়ান কামাল আহমেদ ও অ্যাডভোকেট মমতাজুল হক। সম্মেলনে দলীয় সভানেত্রী শেখ হাসিনার পরামর্শক্রমে দেওয়ান কামাল আহমেদ ও অ্যাডভোকেট, মমতাজুল হককে জেলা আওয়ামী লীগের নীতিনির্ধারণী এ পদে পুনরায় অধিষ্ঠিত করার ঘোষণা দেন জাহাঙ্গীর কবির নানক।



 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর