× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

দুই মাস পর গোলের দেখা পেলেন নেইমার

খেলা

স্পোর্টস ডেস্ক | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৯:৪০

দুই মাস পরে গোলের দেখা পেলেন নেইমার। ইনজুরির কারণে জাতীয় দল ও ক্লাব ফুটবলে আসা যাওয়ার মাঝে আছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। বুধবার রাতে নেইমার ও কিলিয়ান এমবাপ্পের গোলে নঁতকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। সর্বশেষ প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) হয়ে ৫ই অক্টোবর আঁজেরের বিপক্ষে ৪-০ গোলে জেতা ম্যাচে জালের দেখা পান নেইমার। এরপরে হ্যামস্ট্রিং ইনজুরির জন্য ফরাসি লীগ ও চ্যাম্পিয়ন্স লীগ মিলিয়ে টানা ৬ ম্যাচ মাঠের বাইরে ছিলেন এই তারকা ফুটবলার। চোট কাটিয়ে ২২শে নভেম্বর লিলের বিপক্ষে মাঠে ফেরেন নেইমার। তবে গোলের দেখা মেলেনি। গত এপ্রিলে লীগে শেষ দেখায় নঁতের মাঠে ৩-২ গোলে হেরেছিল বর্তমান চ্যাম্পিয়নরা।
এই জয়ে ফরাসি লীগে শীর্ষস্থান মজবুত করলো টমাস টুকেলের দল। ১৫ ম্যাচে ১২ জয়ে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দলটি। আর এক ম্যাচ বেশি খেলা মার্শেই ৩১ পয়েন্ট নিয়ে আছে তালিকার দ্বিতীয় স্থানে।
৫২তম মিনিটে পিএসজিকে এগিয়ে দেন ফরাসি তারকা এমবাপ্পে। ম্যাচের ৮৫তম এমবাপ্পের বদলি হয়ে নামা মাউরো ইকার্দি পেনাল্টি আদায় করে নেন। আর স্পট কিক থেকে গোল করেন নেইমার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর