× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার
বঙ্গবন্ধু বিপিএল

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৯:৪০

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের সর্বনিম্ন  টিকিটের মূল্য ১০০০ টাকা। আগামী রোববার বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরে হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সমপ্রচার করবে বিটিভি, মাছরাঙা, গাজী টিভি ও নিউজ টোয়েন্টি ফোর। গতকাল এসব জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান। উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার কথা বলিউড অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফেরও।
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য থাকছে তিন ক্যাটাগরির টিকিট। সর্বনিম্ন ১ হাজার টাকায় পাওয়া যাবে ক্লাব হাউজের টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকা।
আর শিল্পীদের পারফরম্যান্স সামনে থেকে দেখতে চাইলে মাঠের মাঝখানে বসার টিকিটের জন্য গুনতে হবে ১০ হাজার টাকা। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে আজ সকাল থেকে। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেইট সংলগ্ন টিকিট বুথ ও মিরপুর ১০ নম্বরে সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট। আজ এবং আগামীকাল সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে মিলবে টিকিট।
যারা মিরপুরে আসতে পারবেন না সেসকল আগ্রহী দর্শকদের জন্য সান্ত্বনামূলক ব্যবস্থা রাখার কথা জানিয়ে বিসিবি প্রধান বলেন, ‘আমরা নিজেরা আয়োজন করেছি সাতটি বিভাগে বড় পর্দায় এটা দেখানোর জন্য। এছাড়াও ঢাকা শহরে টিএসসিতে, গুলশান বা বনানি ক্লাবের একটা, ধানমন্ডি রবীন্দ্র সরোবরে দেখাবো।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর