× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

কাভার্ডভ্যান-মাইক্রোবাসের সংঘর্ষ, নারীসহ নিহত ৩

অনলাইন

ভূঁঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ১০:৩২

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতু পূর্ব পাড় গোলচত্ত্বর এলাকায় মাইক্রোবাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে একই পরিবারের বাবা-মা-মেয়ে নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো দুজন।
আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন,  হাজী আব্দুল করিম সরকার (৬০), মাতোয়ারা সরকার(৫৫), কানিজ ফাতেমা (৩০)। তাদের বাড়ি সিরাজগঞ্জ সদর থানার সাহেদনগরে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ আইয়ুব হোসেন জানান, আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতু পূর্ব পাড় গোলচত্ত্বর এলাকায় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাস দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাজী আব্দুল করিম সরকার, মাতোয়ারা সরকার ও তাদের মেয়ে কানিজ ফাতেমা নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে দুইজন।
আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর