× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

শরীরের আকার নিয়ে নেহাকে ব্যাঙ্গ

বিনোদন

বিনোদন ডেস্ক | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ১১:৪৮

সোশ্যাল মিডিয়ার যুগে বডি শেমিং-এর ঘটনা বাড়ছে ক্রমশ। তারকাদের এই ধরনের শেমিং-এর মুখে পড়তে হয় বারবার। এবার সেই একই ঘটনার শিকার গায়িকা নেহা কক্কর। রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহাকে নিয়ে ব্যাঙ্গ করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। আর সেই ঘটনাতেই রীতিমত ক্ষুব্ধ হন নেহা। জবাব দিয়েছেন কড়া ভাষাতেই। তিনি বলেছেন, লজ্জা করে না, তার সম্পর্কে এই ধরনের কথা বলতে? তাকে নিয়ে ব্যাঙ্গ করতে? নিজের সোশ্যাল মিডিয়ায় কিকু এবং গৌরবের বিরুদ্ধে বিষোদগার করে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন নেহা কক্কর। সেখানে তিনি লিখেছেন, তার গান চালিয়ে যখন নাচা হচ্ছে, তখন তাকে নিয়ে মজা, মশকরা করতে কেউ পিছপা হচ্ছেন না।
কেন এই ধরনের মজা করা হচ্ছে বলে প্রশ্ন  তোলেন তিনি। পাশাপাশি তার নাম নিয়ে মজা করাও এবার বন্ধ করা হোক বলেও মন্তব্য করেন নেহা। শুধু নেহা নন, এই প্রসঙ্গে ফুঁসে ওঠেন ভাই টনি কক্করও। তিনি বলেন, তার বোন ছোট শহরের মেয়ে। কড়া পরিশ্রম করে তবেই বি টাউনে নিজের জায়গা তৈরি করেছেন। তারপর যখন সেই মানুষের শরীরের আকার নিয়ে ব্যঙ্গ করা হয়, তখন তার কেমন লাগে, কখনও কেউ ভেবে দেখেছেন বলে প্রশ্ন তোলেন টনি কক্কর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর