× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

খেলতে বাধা দেয়ায় থানায় শিশুর অভিযোগ

অনলাইন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৩:৪৮

মাঠে খেলতে বাধা দেয়ায় কয়েকজন নারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন আবদুল কাদেরি নামে এক শিশু। ঘটনাটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধমে ভাইরাল হয়েছে। শিশুটি নাচোল এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী এবং সদর ইউনিয়নের ঘিওন গ্রামের আবদুল কাদেরের ছেলে। তার অভিযোগের ভিত্তিতে জানা যায়, বৃহস্প্রতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে মাঠে খেলা করতে যান শিশু কাদেরিসহ তার বন্ধুরা।  এসময় পাশ্ববর্তীমহল্লার মমতাজ বেগম ও মাসুদা বেগম নামের দুই গৃহকর্মী। তারা অশ্লিল ভাষায় কাদেরীকে গালিগালাজ করে এবং মাঠে যেন আর খেলতে না আসে এ জন্য হুমকি দেয়। এরই প্রেক্ষিতে অভিযোগ দিতে নাচোল থানায় ছুটে যায় কাদেরী। সেখানে দায়িত্বরত ওসি (তদন্ত) মাহবুবুর রহমান তার অভিযোগটি শোনান। এসময় শিশু কাদেরি অঝোরে কাঁদতে থাকেন।
ওসি ঘটনাটি বিস্তারিত শুনে ডেকে পাঠান অভিযুক্তদের। পরে উভয় পক্ষের কথা শুনে সমস্যার সমাধান করে দেন।  এতেই খুশি হয়ে বাড়ী ফিরে যান অভিযোগকারি শিশু কাদেরি। এসময় স্থানীয় গণমাধ্যম কর্মী ও মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাচোল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান,এত ছোট বয়সে শিশুটি থানায় অভিযোগ করায় উপস্থিত সকলেই হতভম্ব হয়ে যায়। শিশুদের থানায় এসে অভিযোগ করা চাঁপাইনবাবগঞ্জে এটিই প্রথম ঘটনা। তার পরেও তার অভিযোগটি সমাধান করে দিতে পেরে উপস্থিত সবাই আনন্দিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর