× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

কালিহাতীতে দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

এক্সক্লুসিভ

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৭:২১

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় টোল প্লাজার ২শ’ গজ দক্ষিণে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন- সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদ নগর বেপারী পাড়ার মৃত কামাল উদ্দিনের ছেলে আব্দুল করিম সরকার (৬০), আব্দুল করিম সরকারের স্ত্রী মাতোয়ারা সরকার (৫০), সেলিমের স্ত্রী কানিজ ফাতেমা (৩০)। আহতরা হচ্ছেন, সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদ নগর বেপারী পাড়ার মৃত রস্তম আলী সরকারের ছেলে সেলিম (৩২), তার মেয়ে সামি (আড়াই), ইমদাদুল হক (৪০), রুস্তম আলী সরকারের মেযে রুনা (২৭), গোলাম মোস্তাফার মেয়ে মেঘলা (১৭)। এরা মাইক্রোবাসযোগে সিরাজগঞ্জ থেকে টাঙ্গাইলে কোন এক আত্মীয় বাড়ি বেড়াতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আইবুর রহমান জানান, সকালে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসকে (ঢাকা মেট্রো চ-১৫-৩৪৮৯) আহম্মেদ পার্সেল সার্ভিসের একটি কাভার্ড ভ্যান পিছন থেকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জন মারা যায় ও ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বিবিএ গাড়িযোগে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস, কাভার্ডভ্যান  ও মৃতদেহ পুলিশ হেফাজতে রয়েছে।
আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর