× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

এক্সক্লুসিভ

ঠাকুরগাঁও প্রতিনিধি | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৭:২১

ঠাকুরগাঁওয়ে স্কুলে যাওয়ার পথে সদর উপজেলার সালন্দর ইউনিয়নে রাস্তা পার হতে গিয়ে তনুশ্রী রায় (১৪) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। শুক্রবার সকালে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। বৃহস্পতিবার দুপুরে ওই ইউনিয়নের চৌধুরীহাট রেডিও সেন্টার সিংপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। রাতে রংপুর মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে তনুশ্রী মৃত্যুবরণ করে। নিহত তনুশ্রী রায় কচুবাড়ি বোর্ড অফিস এলাকার হরিদাশ চন্দ্র রায়ের মেয়ে এবং ঠাকুরগাঁও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্রী। প্রত্যক্ষদর্শী ও স্বজনেরা জানান, দুপুরে দিকে স্কুল থেকে সাইকেল নিয়ে বাসায় যাওয়ার পাথে সদর উপজেলার সিংপাড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। এসময় গুরুতর আহত অবস্থায়  স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন।
রংপুর যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে মৃত্যুবরণ করে সে। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবার ও স্কুলের সহপাঠীদের মধ্যে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর