× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

ফের গানে নিয়মিত লিসা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৭:৩৬

ফের গানে নিয়মিত হলেন সুকণ্ঠি সংগীতশিল্পী লিসা কালাম। মধ্যে দীর্ঘ সময়ের বিরতির পর এখন নতুন গানে মনোযোগী তিনি। ছোটবেলা থেকেই গান করেন লিসা। শিশুশিল্পী হিসেবে তার প্রথম অ্যালবাম ‘এ লাশ আসবেই’ প্রকাশ হয় ১৯৯১ সালে। যার সুরকার ছিলেন উপমহাদেশের প্রখ্যাত সংগীত পরিচালক দেবু ভটাচার্য্য। ১৯৯৮ সালে প্রকাশ হয় ‘ইশারায় ডেকোনা’ শীর্ষক তার প্রথম আধুনিক অ্যালবাম। ২০০০ সালে প্রকাশিত তার ‘কানাই’ শিরোনামের অ্যালবামটি ছিলো বেশ আলোচিত। এরপর বের হয় প্রণব ঘোষের সুরে লিসার ‘কবুল’ শীর্ষক অ্যালবাম।
এরপর লম্বা সময়ের বিরতি। এ সময় সংসার ও সন্তানদের সময় দিয়েছেন তিনি। তবে এবার নিজেকে সময় দিতে চান লিসা। তারই ধারাবাহিকতায় নতুন গানে মনোযোগী হয়েছেন। কিছুদিন আগেই তার একটি গান প্রকাশ হয়েছে জি-সিরিজ থেকে। আরো তিনটি গান প্রকাশের অপেক্ষায় রয়েছে। এগুলো ভিডিওসহ প্রকাশ হবে বলে জানান লিসা। তিনি বলেন, আমার নিজের ইচ্ছেতো রয়েছেই। আমার গানে ফেরার আরেকটা কারণ হচ্ছে আমার বাবা-মা। তারা খুব চান আমি যেন গান সারা জীবন করি। এখন থেকে নিয়মিতই গান চালিয়ে যাবো। আশা করছি ভালো লাগবে শ্রোতাদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর