× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেল গৃহিণী

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৮:২৬

দেশীয় ব্র্যান্ড মার্সেলের একটি রেফ্রিজারেটর কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার গৃহিণী সুমি বেগম। মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ‘মার্সেল ফ্রিজ উইন্টার ফেস্টিভ্যাল ৩০০ ফ্রিজ ফ্রি’ অফারে ওই সুবিধা পান তিনি। ফ্রিজ পাওয়ায় খুশি সুমি-ইব্রাহীম দম্পতি। সম্প্রতি উপজেলার নবীগঞ্জে মার্সেলের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘মেসার্স কদম রসুল এন্টারপ্রাইজ’ থেকে ১টি ফ্রিজ কেনেন সুমি বেগম। কেনার পর রেজিস্ট্রেশন করলে তার মোবাইল ফোনে আরেকটি ফ্রিজ পাওয়ার ম্যাসেজ যায়। তার হাতে ফ্রিজটি তুলে দেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান।
 এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ব্যবসায়ি আমির হোসেন ও আব্দুস সালাম, মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াৎ হোসেন, ‘মেসার্স কদম রসুল এন্টারপ্রাইজ’ এর স্বত্ত্বাধিকারী ফারুক আহমেদ ইরন। আমিন খান বলেন, মার্সেল দেশীয় প্রতিষ্ঠান। সর্বাধুনিক  প্রযুক্তি ও মেশিনারিজে তৈরি হচ্ছে বিশ্বমানের মার্সেল পণ্য।
বছর জুড়েই মার্সেল পণ্যের জন্য থাকছে নানারকম সুবিধা। এতসব সুবিধা থাকায় স্থানীয় বাজারে দ্রুত গ্রাহকপ্রিয়তা অর্জন করে চলেছে দেশীয় ব্র্যান্ড মার্সেলের পণ্য। ক্রেতা সুমি বেগম বলেন, একটি ফ্রিজ কিনতে এসে পেলাম দুটি। এ যেন স্বপ্নের মত লাগছে। নিজেই যে একটি ফ্রিজ ফ্রি পেয়ে যাবো তা ভাবিনি। জীবনে এই প্রথম কোনো পণ্য কিনে কিছু ফ্রি পেয়েছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর