× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার
পূর্বশত্রুতার জের

ভাঙ্গায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

দেশ বিদেশ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৯:০১

ফরিদপুরের ভাঙ্গায় পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে তুহিন ব্যাপারী (২১) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। তিনি সদরপুর উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ আটরশি গ্রামের নজরুল ব্যাপারীর ছেলে এবং সদরপুর সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বুধবার রাতে উপজেলার মানিকদহ ইউনিয়নের আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকট বকুলতলা নামকস্থানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে পার্শ্ববর্তী সদরপুর উপজেলার বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ভাঙ্গা থানার ওসি (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী এবং এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৭-৮ মাস পূর্বে বাইশরশি স্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে ভাঙ্গা থানার আদমপুর এলাকার রিভেন্স নামে এক সন্ত্রাসী যুবকের সঙ্গে তুহিনের বাক-বিতণ্ডা হয়। রিভেন্স এর জের ধরে সুযোগ খুঁজতে থাকে। বুধবার ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের বাহের শাহ দরগায় বার্ষিক উরস থাকায় সেখানে মামা ও খালাতভাইকে নিয়ে তুহিন ওই উরসে গিয়েছিলেন। তুহিনকে দেখে প্রতিশোধ নিতে রিভেন্স ও তার সহযোগী ১০-১২ জন যুবক ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকে।
পরে তুহিন ব্যাপারী উরস থেকে ফেরার পথে আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসামাত্র ওই যুবকরা তার ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তার গলা ও পিঠে উপর্যুপরি কুপিয়ে আহত করে এবং তাকে বহনকারী মোটসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়।
তার সঙ্গীয় মামা ও খালাতভাইসহ স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত সদরপুর বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজু আহমেদ তাকে মৃত ঘোষণা করেন। ওসি জানান, ভাঙ্গা থানায় নিহতের মামা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর