× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

সাকিবকে নিয়ে প্রতারণা ‘ভারত আর্মির’!

খেলা

স্পোর্টস ডেস্ক | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৯:১৭

৮২ শতাংশ ভোট পেলেন সাকিব আল হাসান। অথচ সেরা হলেন ৮ শতাংশ ভোট পাওয়া বেন স্টোকস! সাকিবকে নিয়ে প্রতারণাই করলো ‘ভারত আর্মি’। যারা ভারতের সবচেয়ে বড় ক্রিকেট সমর্থক গোষ্ঠী হিসেবে পরিচিত। ২০১৯ সালে ভারত আর্মির বর্ষসেরা আন্তর্জাতিক ক্রিকেটারের তালিকায় মনোনীত হয়েছিলেন চারজন। এদের একজন ছিলেন বাংলাদেশের সাকিব আল হাসান। বাকি তিনজন হলেন- অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ, ইংল্যান্ডের বেন স্টোকস আর নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। সেরা খেলোয়াড় বাছাইয়ের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোলের (ভোট) আয়োজন করে ভারত আর্মি। এখানে ৮২ শতাংশ ভোট পান সাকিব।
কেন উইলিয়ামসন ৬ এবং স্টিভ স্মিথ পান ৪ ভাগ ভোট। তবে ভারত আর্মি সেরা খেলোয়াড় ঘোষণা করেছে ইংল্যান্ডের বেন স্টোকসকে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ক্ষোভ ঝেরেছে বাংলাদেশের ক্রিকেট সমর্থকগোষ্ঠী। তারা প্রশ্ন ছুড়ে দিয়েছে ভারত আর্মিকে- নিজেদের পছন্দেই যদি সেরা খেলোয়াড় বাছাই করো তো ভোটাভুটি আয়োজন করার কী দরকার?
এ বছর ওয়ানডেতে পারফরম্যান্স বিচারে যিনি সাকিবের চেয়ে অনেকটাই পিছিয়ে ছিলেন। গত বিশ্বকাপে ৮ ম্যাচ খেলে ২ সেঞ্চুরি ও ৫ হাফসেঞ্চুরিতে ৬০৬ রান করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। বল হাতে নেন ১১ উইকেট। স্টোকস ফাইনালসহ কয়েকটি ভালো ইনিংস খেললেও কোনো সেঞ্চুরি পাননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
siam
৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ২:২৫

কি আর বলবো সব আগে থেকেই ফিট করা

অন্যান্য খবর