× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে স্বর্ণ খোয়ালো বাংলাদেশ

খেলা

স্পোর্টস রিপোর্টার, কাঠমান্ডু (নেপাল) থেকে | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৯:১৮

গৌহাটির ড. জাকির হোসেন অ্যাকুয়াটিক কমপ্লেক্সে ১০০ মিটার ব্রেস্টস্ট্রোক ইভেন্টে সাঁতারে স্বর্ণপদক জিতেছিলেন শিলা। এক মিনিট ১৭.৮৬ সেকেন্ড সময় নিয়ে এই ইভেন্টে দক্ষিণ এশিয়ার সেরা সাঁতারুর খেতাব জেতেন তিনি। পরদিন ৫০ মিটার ব্রেস্টস্ট্রোক ইভেন্টে নতুন রেকর্ড গড়ে আরও একটি স্বর্ণ জেতেন বাংলাদেশ নৌবাহিনীর এই সাঁতারু। ব্যক্তিগত কারণে কাঠমান্ডু-পোখারায় এবারের এসএ গেমসে অংশ নেননি এই স্বর্ণকন্যা। তার অনুপস্থিতিতে এবার ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে পুলে নামেন রোমানা আক্তার ও মুক্তি খাতুন। কাল দু’জনই হতাশ করেছেন। রোমানা আক্তার ১ দশমিক ১৮.৮৭ মিনিট সময় নিয়ে পঞ্চম হন এবং ১ দশমিক ২১.০৫ মিনিট সেকেন্ড সময় নিয়ে সপ্তম হন মুক্তি খাতুন। ছেলেদের ১৫০০ মিটার ফ্রিস্টাইলে ফয়সাল আহমেদ ১৭ দশমিক ০০.৩৩ মিনিট সময় নিয়ে এবং মেয়েদের ৪০০ মিটার ব্যক্তিগত মিডলেতে জুনাইনা আহমেদ ৫ দশমিক ২৫.২৩ মিনিট সময় নিয়ে ব্রোঞ্জ জিতেছেন।
ছেলেদের ২০০ মিটার ব্যাকস্ট্রোকে জুয়েল আহমেদ ২ দশমিক ১৬.৩০ মিনিট সময় নিয়ে পঞ্চম এবং এই ইভেন্টের মেয়েদের বিভাগে সুরাইয়া আক্তার ২ দশমিক ৩৮.৭৬ মিনিট সময় নিয়ে পঞ্চম হন আর ষষ্ঠ হওয়া নাইমা আক্তারের টাইমিং ২ দশমিক ৪৩.১৭ মিনিট। ছেলেদের ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে আরিফুল ইসলাম ১ দশমিক ০২.৯৫ মিনিট সময় নিয়ে চতুর্থ হন। সুকুমার রাজ হন পঞ্চম (১ দশমিক ০৭.১২ মিনিট)। ছেলেদের ৫০ মিটার ফ্রিস্টাইলে আসিফ রেজা ২৩ দশমিক ০৪ সেকেন্ড সময় চতুর্থ এবং মাহফিজুর রহমান সাগর (২৩ দশমিক ৭৮) পঞ্চম হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর