× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

লোকচক্ষুর আড়ালে...

বিনোদন

বিনোদন ডেস্ক | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১১:৫৫

পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স গান দিয়ে অনেক আগেই শ্রোতাদের মন জয় করেছেন। গানের মিউজিক ভিডিওতে তার আবেদনময়ী উপস্থাপনা বার বার ঝড় তুলেছে দর্শকদের হৃদয়ে। এদিকে বছর জুড়ে এখনও এ গায়িকা ব্যস্ত থাকেন স্টেজ শো নিয়ে। পাশাপাশি নতুন গানের কাজ নিয়েও চলে তার ব্যস্ততা। শত ব্যস্ততাকে ছুটি জানিয়ে মাঝেমধ্যেই ছুটি কাটাতে ভালোবাসেন ব্রিটনি। একেবারেই লোকচক্ষুর আড়ালে নিজের মতো করে সময় কাটান তিনি। যেমনটা কাটাচ্ছেন গত কয়েকদিন ধরে। হঠাৎ করেই ছুটিতে চলে গেছেন ব্রিটনি স্পিয়ার্স।
বর্তমানে তিনি চলে গেছেন ফ্লোরিডার মিয়ামির একটি রিসোর্টে। গত কয়েকদিন ধরেই সেখানে অবস্থান করছেন তিনি। তবে নিজের এই ছুটিটি গোপন রাখতে চাইলেও আর গোপন থাকেনি। পাপ্পারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। ছবি ও ভিডিওতে ব্রিটনি ক্যামেরাবন্দি হয়েছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলে বিকিনি পড়ে বসে আছেন ব্রিটনি। এ ছবিটি এরইমধ্যে অনলাইনে ভাইরাল হয়েছে। এছাড়াও তার জিম করার একটি ছবিও প্রকাশ হয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে তিনি ইনডোর গেমস খেলায় ব্যস্ত রয়েছেন। ব্রিটনির এ ছবি এবং ভিডিও অনলাইনে প্রকাশের পর পরই তা ছড়িয়ে পড়ে। বিভিন্ন ধরনের কমেন্ট পড়তে থাকে এর বিপরীতে। যদিও বিষয়টি নিয়ে এখনও মন্তব্য করেননি ব্রিটনি। জানা গেছে, আরো কয়েকদিন তিনি এই রিসোর্টে থাকবেন। এরপরই কাজে মনোযোগী হবেন। নতুন বছরে ওয়ার্ল্ড ট্যুরেও বের হতে পারেন এ তারকা। তাছাড়া নতুন বছর উপলক্ষে নতুন গানের কাজও করছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর