× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

চিলমারীতে মহানবী (সাঃ)কে নিয়ে কটূক্তিকারী যুবকের গ্রেপ্তার দাবি

বাংলারজমিন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৭:৫০

 কুড়িগ্রামের চিলমারীতে হযরত মুহাম্মদ (সাঃ)কে কটূক্তিকারী যুবকের গ্রেপ্তারসহ ফাঁসির দাবি উঠেছে। এ ঘটনায় পরিবারসহ ওই যুবক পালাতক। জানা গেছে, কয়েকদিন আগে (টুুধষ শঁসধৎ জধু) ফেসবুক আইডি থেকে হয়রত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ব্যঙ্গ কার্টুন বানিয়ে তিরস্কার করে একটি ছবি পোস্ট করে। তা প্রকাশ পেলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। ওই যুবক উপজেলার পুটিমারী এলাকার গ্রাম্য চিকিৎসক শ্রী উদয় কুমার রায়ের ছেলে শ্রী উজ্জল কুমার রায়। আর তা প্রকাশ পেলে ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় টের পেয়ে উজ্জল কুমার ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে গাঢাকা দেয়। পরে এলাকাবাসী একাধিক বার তা নিয়ে বিক্ষোভ সমাবেশ করে এবং তাকে গ্রেপ্তারসহ ফাঁসি দাবি জানান।
খবর পেয়ে বৃহস্পতিবার পুলিশ ঘটনাস্থলে যায় এবং দ্রুত ওই যুবককে গ্রেপ্তারের আশ্বাস দিলে এলাকবাসী শান্ত হন। এদিকে পুলিশের দেয়া কথা অনুযায়ী ২দিন পেরিয়ে গেলেও (এ রিপোর্ট লেখা পর্যন্ত ) কটূক্তিকারী যুবককে গ্রেপ্তার না করায় ধীরে ধীরে পুরো চিলমারীসহ আশপাশ এলাকায় মানুষের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ছে বলে জানান সচেতন মহল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর