× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

উত্তাপ ছড়াচ্ছেন নায়লা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:০৫

বাংলাদেশের মডেল কন্যাদের সচরাচর যেসব পোশাকে দেখা যায় তার থেকে ব্যতিক্রম নায়লা নাঈম। বিভিন্ন মিউজিক ভিডিওতে সাহসী পোশাকে দর্শকরা তাকে বিভিন্ন সময় দেখেছেন। সম্প্রতি তার নতুন একটি মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। এর শিরোনাম ‘আসমানেতে উঠে চাঁদ’। এই গানটির ভিডিওতেও ভিন্ন এক নায়লা নাঈমকে দর্শকরা দেখতে পেলেন। উত্তাপ ছড়াচ্ছেন এই তারকা। নায়লা নাঈম বলেন, সম্প্রতি এফডিসিতে এর দৃশ্যধারনের কাজ হয়েছে। রেশাদ মাহমুদের কথা, সুর ও সংগীতে গানটিতে কন্ঠ দিয়েছেন রোজিনা করিম খান।
গানটির কোরিওগ্রাফি করেছেন আরিফ আলী। মূলত তার কোরিওগ্রাফি আমার বেশ পছন্দের। তিনি গানের ভিডিওতে মডেল হওয়ার প্রস্তাব দেবার পর আর না করিনি। কাজটি গত ৫ই ডিসেম্বর ফ্লোরিডার পিএসপি মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। কাজটি করে ভালো লেগেছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আনিস রহমান। নায়লা নাঈমের সঙ্গে এ গানে মডেল হয়েছেন বাপ্পি রাজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Golam soroar
৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৪:৪৬

সাহসী?????

অন্যান্য খবর