× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

ধামরাইয়ে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষিতার মামলা

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:২৫

 ধামরাইয়ে ধর্ষণের ফলে সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে এক স্বামী পরিত্যক্ত নারী। এ ঘটনায় নান্নার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে গত শুক্রবার মামলা করেছেন ওই নারী। মামলা সূত্রে জানা গেছে, নান্নার গ্রামের তারু মিয়ার মেয়ে স্বামী পরিত্যক্ত লিপি আক্তারকে (৩৫) গত কয়েক বছর আগে গোপনে কাবিন রেজিস্ট্রি করে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল বাশার বাদশা তাকে বিয়ে করেন। পরে বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতে থাকেন। সম্প্রতি ওই নারী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এরপর বাদশা তার গর্ভের সন্তানকে অস্বীকার করেন। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে গত শুক্রবার অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে আবুল বাশার বাদশা ওই অন্তঃসত্ত্বা নারীকে বিয়ে করার কথা অস্বীকার করে বলেন, তার গর্ভের সন্তান আমার নয়, অন্যের।
এ ব্যাপারে ধামরাই থানার এসআই রিপন জানান, অন্তঃসত্ত্বা স্ত্রী নির্যাতনের অভিযোগে নান্নার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল বাশার বাদশার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর