× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

এভারটনের মাঠে বিধ্বস্ত চেলসি

খেলা

স্পোর্টস ডেস্ক | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৮:৩০

মৌসুমের শুরুতে দুর্দান্ত খেলা চেলসি হঠাৎ খেই হারিয়ে ফেলেছে। ইংলিশ প্রিমিয়ার লীগে নিজেদের শেষ চার ম্যাচে তিনটিতেই হেরেছে দলটি। আজ (শনিবার) এভারটনের মাঠে ৩-১ গোলে বিধ্বস্ত হয় চেলসি। এর আগে ম্যানচেস্টার সিটি ও ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের কাছে পরাজিত হয় ব্লুরা। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে চেলসি। শীর্ষ স্থানধারী লিভারপুলের চেয়ে ১৪ পয়েন্ট পিছিয়ে কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল।
মার্কো সিলভা বরখাস্ত হওয়ার পর এভারটনের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব নেন ডানকান ফার্গুসন। অবনমন অঞ্চলে থাকা দলটিকে তিন ম্যাচ পর জয় এনে দিলেন তিনি। তাতে এক লাফে ১৮তম স্থান থেকে ১৪তম স্থানে ওঠে এসেছে এভারটন।
ঘরের মাঠে পঞ্চম মিনিটে এভারটন এগিয়ে যায় ব্রাজিলিয়ান রিচার্লিসনের গোলে।
দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান বাড়ান ডমিনিক ক্যালভার্ট-লেভিন। ৫২তম মিনিটে চেলসির হয়ে এক গোল শোধ দেন ক্রোয়েশিয়ান তারকা মাতেও কোভাসিচ। তবে ৮৪তম মিনিটে লেভিনের দ্বিতীয় গোল করলে ম্যাচে ফেরার সম্ভাবনা শেষ হয়ে যায় ব্লুদের। এভারটনের জার্সিতে এবার ১৩ ম্যাচে ৫ গোল করেছেন ২২ বছর বয়সী ইংলিশ ফরোয়ার্ড লেভিন। আর চলতি মৌসুমে দ্বিতীয়বারের মতো এক ম্যাচে ৩+ গোল করলো এভারটন। ১৬ ম্যাচে এটি তাদের পঞ্চম জয়। ৯টিতেই হেরেছে দলটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর