× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে কটিয়াদীতে ব্যবসায়ী খুন

বাংলারজমিন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:৩৬

কিশোরগঞ্জের কটিয়াদীতে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাদ্দাম (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। এ ঘটনায় রাকিব ও জাকির নামে আরো দুইজন আহত হন। শুক্রবার রাতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ভিটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদ্দাম প্রাণ গ্রুপের ডিস্ট্রিবিউটর এবং ভিটিপাড়া গ্রামের আরজু মিয়ার ছেলে। জানা যায়, শুক্রবার রাতে ভিটিপাড়ার এক ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ রাজিবুল, আল ইসলাম গং সাদ্দাম, রাকিব ও জাকিরের পথরোধ করে অনেকদিন আগের ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে সাদ্দামের পেটে ও পায়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। রাকিব ও জাকির বাধা দিতে গেলে তাদেরও অস্ত্র দিয়ে জখম করে।
তাদের উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সাদ্দামের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাদ্দাম মারা যান। নিহত সাদ্দামের স্বজন আ. কাইয়ুম জানান, পূর্বের ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে শুক্রবার রাতে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে রাজিবুল গং পরিকল্পিতভাবে সাদ্দামের ওপর হামলা করে এ হত্যাকাণ্ড ঘটায়। এ ঘটনার সঙ্গে জড়িতদের আমি দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলার প্রস্তুতি ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার অভিযান চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর